রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন

সংবাদ বিজ্ঞপ্তি
২৬ মার্চ ২০১৯

মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য র‌্যালি, আলোক সজ্জাসহ নানা কর্মসূচির মধ্যদিয়েযথাযোগ্য মর্যাদায়রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (রামেবি)৪৯তম মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদ্যাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে আজ ২৬ মার্চ মঙ্গলবারসূর্যোদয়ের সাথে সাথেরামেবি’র রাজশাহীস্থ অস্থায়ী কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল সোয়া ৮টায় নগরীর ভূমনমোহন পার্ক শহীদ বেদি ও স্মৃতিফলকে পূষ্পার্ঘ অর্পণ করা হয়।এরপর সকাল ৯টায় রামেবি’র অস্থায়ী কার্যালয় হতেএকটি বর্ণাঢ্য রালি বের করা হয়। র‌্যালিটি নগরীর লক্ষিপুর মোড় ও ঐতিহ্য চত্তর (টমটম চত্তর) প্রদক্ষিণ করে অস্থায়ী কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসব কর্মসূচিতে রামেবি’র উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব এর পক্ষে পরীক্ষা নিয়ন্ত্রক ও রেজিস্ট্রার (অ.দা.) অধ্যাপক এসএমএ হুরাইরানেতৃত্ব সেকশন অফিসার জামাল উদ্দীন ও আমিনুল ইসলামসহ সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। এছাড়াও মহান স্বাধীনতা দিবসের এ বিশেষ দিনে রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাসের পথ শিশুদের মাঝে টি-শার্ট ও খাবার বিতরণ করা হয়।

এর আগে ২৫ মার্চ কালোরাত্রিতে নিহতদের স্মরণে বিভিন্ন কর্মসূচিতে ছিল ২৫ মার্চ সোমবার বাদ জোহর রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাস মস্্জিদে দোয়া মাহফিল, সন্ধ্যায় নগরীর নিউমার্কেট এলাকায় ২৫ শে মার্চের নৃশংস গণহত্যারউপর প্রামান্য চিত্র প্রদর্শন, রাত ৯টা থেকে ৯.০১ মিনিট পর্যন্ত রামেবি’র অস্থায়ী কার্যালয় চত্তরে প্রতিকী ব্লাক আউট এবং রাত ৯টা ৫মিনিটে মোমবাতি প্রজ্জ্বলন।

মো: জামাল উদ্দীন, সেকশন অফিসার
মোবাইল- ০১৭২৬-১৯২৭৫৬।

Click Below Button For Download The File:
Download